আজ শনিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এমপি গাজী কে মন্ত্রী করার দাবী না.গঞ্জ আ.লীগের

নবকুমার:

নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক কে মন্ত্রী করার দাবী জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। গতকাল দুপুরে আওয়ামী লীগের এক জরুরি সভায় সর্বসম্মতিক্রমে এ দাবি জানানো হয়।

সভায় বক্তরা বলেন, স্বাধীনতার পরে নারায়ণগঞ্জ থেকে আওয়ামী লীগ সরকার কাউকে মন্ত্রী বানায় নাই। তাই বিপুল ভোটে বিজয়ী আমাদের স্বাধীনতা যুদ্ধের খেতাব প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজীকে এবার মন্ত্রী করা হোক।

আলোচনা সভায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেন, প্রধানমন্ত্রীর কাছে আমাদের দাবী থাকবে নারায়ণগঞ্জ থেকে যেনো এবার কম পক্ষে একজন মন্ত্রী দেন।

গোলাম দস্তগীর গাজী নারায়ণগঞ্জ ১ (রূপগঞ্জ) আসন থেকে টানা তৃতীয় বারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। আওয়ামী লীগ সরকার গত দুই মেয়াদে রূপগঞ্জের উন্নয়নের জন্য যতগুলো প্রকল্প দিয়েছে সবগুলো প্রকল্পই অত্যন্ত দক্ষতার সাথে বাস্তবায়ন করেছেন গোলাম দস্তগীর গাজী। তার নামে নেই কোন দুর্নীতি এবং অনিয়মের অভিযোগ। গোলাম দস্তগীর গাজীর ব্যবহারে মুগ্ধ নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষ। নারায়ণগঞ্জের সকল শ্রেনী পেশার মানুষের আস্থা রয়েছে তার উপর । তিনি কোন বিতর্কীত কর্মকান্ডে নিজেকে জড়ান নাই।

স্পন্সরেড আর্টিকেলঃ